মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

বিএনপি দেশকে দেউলিয়া রাষ্ট্রে পরিণত করতে চায়:ভোলায় আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম

সাব্বির আলম বাবু (ভোলা, ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫৯০৭ বার পঠিত

সাব্বির আলম বাবু (ভোলা, ব্যুরো চিফ):

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়, পাকিস্তানের মতো দেউলিয়া রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা নির্বাচনের কথা বলে না, ভোটের কথা বলে না। ইলেকশনে আসে না, ইলেকশনে বিশ্বাস করে না। তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে আসতে চায় না। তিনি আরও বলেন, বাংলাদেশ শ্রীলঙ্কার মতো দেউলিয়া হয়ে যাবে বলে যারা এখন মাতম করছে, তারা একদিন উন্মাদ হিসেবে পরিচিতি পাবে। কারণ দুর্নীতির জন্য শ্রীলঙ্কার আজ এই দুর্দশা। কিন্তু বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। শনিবার (১৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি, নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রবৃদ্ধির হার শ্রীলঙ্কা কিংবা পাকিস্তানের চেয়ে কয়েকগুণ বেশি। ওইসব দেশের মতো বাংলাদেশে দুর্নীতি হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে দুর্নীতি দমন করছেন। আওয়মী লীগে দুর্নীতিবাজের স্থান নেই। কেউ দুর্নীতি করে আওয়ামী লীগে থাকতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন ছাড়াই ক্ষমতায় যেতে চায়। তাড়া ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এদেশের মানুষ তা হতে দেবে না। কারণ দুর্নীতিবাজ বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা কোনো মতে যদি ক্ষমতায় যেতে পারে, তাহলে দেশটা ওরা গিলে খাবে। তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকতে হবে। ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাম্মী আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. গোলাম কবির রাব্বানী পিনু, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমুখ।
বর্ধিত সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। পরে আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..