রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

ধীরে ধীরে মেট্রোরেল আরও সম্প্রসারিত হবে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৩১ বার পঠিত

রাজধানীবাসীর স্বপ্নের মেট্রোরেল উদ্বোধন হবে বুধবার (২৮ ডিসেম্বর)। প্রথমে দিয়াবাড়ী থেকে আগারগাঁও পর্যন্ত অংশ চালু হলেও ধীরে ধীরে এ মেট্রোরেল আরও সম্প্রসারিত হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মেট্রোরেলের ভাড়া নিয়ে কেউ-কেউ প্রশ্ন তুলেছেন, এ বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মেট্রোরেলের মাসিক ভাড়া কিন্তু অনেক কম। সাধারণ টিকিট করলে এক ধরনের ভাড়া, আবার মাসিক করলে কতটুকু কম তা আমি ঠিক এ মুহূর্তে জানি না, তবে অনেক কম। আবার যদি ত্রৈমাসিক বা সাপ্তাহিক করে সেক্ষেত্রেও অনেক কম।

তিনি বলেন, যারা প্রতিদিন ওই রুট ব্যবহার করবেন তাদের ক্ষেত্রে যদি মাসিক করা হয় তাহলে সেটি অনেক কম। মেট্রোরেল চালু হচ্ছে এটাই খুশির বিষয়। আমাদের দেশে কেউ ভাবেনি এভাবে মেট্রোরেল হবে। আগামীকাল প্রধানমন্ত্রী উদ্বোধন করতে যাচ্ছেন। ধীরে-ধীরে এ মেট্রোরেল আরও সম্প্রসারিত হবে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি জানান, বিএনপি মহাসচিবসহ সিনিয়র নেতাদের ডিভিশন দেওয়া হয়েছে। তাদের জামিন দেওয়ার বিষয়টি আদালতের এখতিয়ার।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..