রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

বেতাগীতে আলোচিত ইউপি সদস্য শামীম হত্যা মামলার মূল আসামি চানমিয়া গ্রেপ্তার

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিবেদক):
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৯০৬ বার পঠিত

বরগুনার বেতাগী চাঞ্চল্যকর ইউপি সদস্য শামিম খান হত্যা মামলার প্রধান আসামী চান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে বরগুনা আদালতে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খালিশপুর নতুন রাস্তার মোড় থেকে শামীম হত্যা মামলার প্রধান আসামী চান মিয়া (৫৫) কে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বেতাগী থানার উপ-পুলিশ পরিদর্শক শুভ বাড়ৈ খুলনা ডিবি পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করে।

গ্রেফতারের পর তাকে বেতাগী থানায় নিয়ে আসা হয়। বুধবার (৪ জানুয়ারি) বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চান মিয়া কে হাজির করা হয়।

এর আগে এ মামলায় আসামী রাজা (ম), নুর মিয়া (৪৮) ও শিশির (৩৩) কে গ্রেপ্তার করা হয়। তারা সবাই আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ২নং ওয়ার্ডের মেম্বার শামিম খাননের ঘরে রাতে ঘুমন্ত অবস্থায় দরজা বন্ধ করে পেট্রোল দিয়েআগুন দেওয়া হয়। এতে স্ত্রী সন্তানসহ তিনি মারাত্মকভাবে আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেন।

এই ঘটনায় শামীম খানের মা মনোয়ারা বেগম বাদী হয়ে বেতাগী থানায় অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করে বেতাগী থানায় নিয়ে আসা হয়। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..