শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৫৮৫৩ বার পঠিত

জাতীয় সাংস্কৃতিকধারার সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ স্বাধীনতার মাসের শেষ দিনে নতুন মিলনায়তনে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ও কথাশিল্পী শান্তা ফারজানা নিবেদিত ১৪০ তম এ আড্ডায় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা কথাশিল্পী নাজিবুল আকবর। অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শমসের জাহান হোমায়রা, কবি আলতাফ হোসেন রায়হান, সাবেক ব্যাংকার, কবি বশির উদ্দিন, নতুনধারার সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা ও অনলাইন প্রেস ইউনিটির সদস্য নাছির উদ্দিন।

জাতীয় সাংস্কৃতিকধারার উপদেষ্টা কবি ও ছড়াকার চঞ্চল মেহমুদ কাশেম-এর সভাপতিত্বে এতে লেখা পাঠে অংশ নেন বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-এর নির্বাহী সম্পাদক উজ্জল আহমেদ, কায়েস সজিব, আল আমিন, আলতাফ হোসেন রায়হান, আল আমিন মুন্না, কবি বশির উদ্দিন। আয়োজনে পঠিত লেখাগুলোর মধ্য থেকে সেরা লেখার লেখক নির্বাচিত হন কবি আলতাফ হোসেন রায়হান।

উল্লেখ্য, স্বপ্নালোক ২০০৮ সালে প্রথম সংখ্যা প্রকাশ করে সাবেক মন্ত্রী ও বরেণ্য অভিনেত্রী তারানা হালিমকে কভার স্টোরি করে। এরপর দেখতে দেখতে একযুগে অসংখ্য প্রিয়মুখকে নিয়ে কাজ করেছে। লেখা পাঠাতে হবে সুতুনি ফ্রন্টে সড়সরহসধযধফর@মসধরষ.পড়স. জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডায় অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্য ফরমপূরণপূর্বক ১০০০ হাজার টাকার বই উপহার প্রদান করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..