শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ভোলার লঞ্চঘাটগুলোতে কর্মস্থলে ফেরা যাত্রীদের ভীড়

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৫৮৭০ বার পঠিত

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ): 
ঈদের ছুটি শেষে হলেও কর্মস্থলে ফেরা মানুষের ভিড় বাড়ছে ভোলার লঞ্চঘাট গুলোতে। ঘাটগুলোতে যাত্রীদের ভিড় দেখা গেছে। তবে যাত্রীদের চাপ অন্য সময়ের তুলনায় কিছুটা কম হলেও ভিড় বাড়ছেই। ভোলার লালমোহন উপজেলার মঙ্গলসিকদার ঘাটে বিকেল সাড়ে ৫টার দিকে ভিড়ে ফারহান ও কর্ণফুলী নামে দুইটি লঞ্চ। ওইসব লঞ্চে দেখা গেছে যাত্রী বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যেতে। পরিবার-পরিজনের সঙ্গে ঈদ কাটিয়ে ফের কর্মস্থলে যাত্রা শুরু করেছেন যাত্রী। তবে লঞ্চ গুলোতে ধারণ ক্ষমতার বেশি যাত্রী নিয়ে যেতে দেখা গেছে।
লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের বাসিন্দা মো. সালাউদ্দিন। ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঈদের দুইদিন আগে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে এলেও আবার ফিরে যাচ্ছেন কর্মস্থলে।
সালাউদ্দিন বলেন, তিনদিন পর কারখানা খুলবে। তখন ঢাকায় ফেরার সময় যাত্রীদের অনেক চাপ থাকবে। তাই দুর্ভোগবিহীন ও নিরাপদে কর্মস্থলে পৌঁছাতেই আগে থেকেই এই যাত্রা। শুধু সালাউদ্দিন নয়, তার মতো অনেকেই কর্মস্থলে দুর্ভোগবিহীন ফিরতে রওনা হয়েছেন। যে কারণে লঞ্চঘাটে কর্মস্থলে ফেরা যাত্রীদের ঢল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..