শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

গ্যাসের ট্যাবলেট খেয়ে এক বৃদ্ধের আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬০৪৬ বার পঠিত

বগুড়ার শেরপুরে পারভবানীপুর গ্রামে অপমান সহ্য করতে না পেরে গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ হওয়ায় আব্দুল আজিজ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বৃহস্পতিবার রাতে গ্যাসের ট্যাবলেট খাওয়ার পর তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান তিনি।

জানা যায় উপজেলার খামারকান্দি ইউনিয়নের পর ভবানীপুর গ্রামের আব্দুল খালেক এর কাছ থেকে একই এলাকার আব্দুল আজিজ ৪০০০ টাকা ধার নেয়। সে টাকা পরিশোধ করতে না পারায় আব্দুল খালেক বৃহস্পতিবার বিকালে আজিজের বাড়িতে গিয়ে ধারের টাকা ফেরত চান। টাকা না দেওয়ায় খালেক৫০০০টাকা দামের ছাগল নিয়ে যান। পরে আজিজ ওই ছাগল আনতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে।

এতে আজিজ অপমানিত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে এসে গ্যাসের ট্যাবলেট খায়। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাত বারোটার দিকে মারা যান তিনি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, আজিজ নামের এক ব্যক্তি গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..