শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

মির্জাগঞ্জে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০৮৯ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুলতান আহমেদ (৫২) আজ (১১ সেপ্টেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে মৃত সুলতান আহমেদ ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদে ৩ বার বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে চেয়ানম্যন নির্বাচিত হয়েছেন।

তার মৃত্যুর বিষয়ে ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা কামাল হোসেন জানান রোববার বেলা ১২ টার দিকে নিজ বাসভবনে সেবা গ্রহীতাদের সাথে আলোচনাকালীন সময়ে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন এবং অচেতন হয়ে মেঝেতে পড়ে  যান, এসময় উপস্থিত লোকজন তাকে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তানভীর হাসান তাকে মৃত ঘোষণা করেন।

ডাঃ তানভীর হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

প্রয়াত সুলতান আহমেদ স্ত্রী ও ৭মাস বয়সী ১পূত্র সন্তান ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..