শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

পলাশবাড়ী প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৫৭৯৩ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে ঐতিহ্যবাহী পলাশবাড়ী প্রেসক্লাবে সরাসরি প্রত্যক্ষ ব্যালট ভোটে নির্বাচন অনুষ্ঠিত হওয়া নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে ৷ নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে স্বচ্ছ এ নির্বাচন চলাকালীন প্রশাসন, পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ফলাফল ঘোষণা দেন ৷ নতুন কমিটির এক ঝাঁক সংবাদকর্মী দেশ গড়ার প্রত্যয় নিয়ে আজ শপথ নিয়েছেন।

সোমবার ২০ নভেম্বর সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে নতুন নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে নির্বাচিত ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য ও গাইবান্ধা জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া।

এ সময় আমন্ত্রিত অতিথি পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক আশরাফুল ইসলামের পক্ষে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলা ৭১ ও সময়ের কণ্ঠস্বরের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম এবং দপ্তর সম্পাদক, গণমুক্তির উপজেলা প্রতিনিধি শাহারুল ইসলাম।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে দৈনিক পরিবেশ স্টাফ রিপোর্টার প্রবীণ সাংবাদিক ফজলুল হক দুদু ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সিরাজুল ইসলাম রতন সাধারণ সম্পাদকসহ ২০২৪-২০২৬ মেয়াদে বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। পরে নৈশভোজে অংশ নেন নির্বাচিত সকল সংবাদকর্মীরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..