শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

মুরাদনগরে মাদ্রাসায় মিললো ছাত্রের ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্য

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৫৭৮০ বার পঠিত

রায়হান চৌধুরী, (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক হাফেজিয়া মাদ্রাসা থেকে আব্দুল্লাহ (১২) নামের অধ্যয়নরত এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রের মৃত্যু কি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

শুক্রবার রাত ১০টায় উপজেলার আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা থেকে লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

নিহত আব্দুল্লাহ উপজেলার আকুবপুর গ্রামের আবদুর রউফ মিয়ার ছেলে।
জানা যায়, উপজেলার আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার আসরের পর জানালার গ্রীলের সাথে আব্দুল্লাহ নামের এক ছাত্রের গলায় ফাঁস লাগানো লাঁশ ঝুলছে দেখে কর্তৃপক্ষ থানায় খবর দেয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার এসআই আবুল বাশারের নেতৃত্বে পুলিশ শুক্রবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মাদ্রাসার বড় হুজুর আবদুল কাইয়ুম বলেন, ধারনা করছি ছাত্র আবদুল্লাহ আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারন জানতে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..