শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

সাতক্ষীরায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক এক

সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৬১৩৪ বার পঠিত

সাতক্ষীরায় কন্টেইনার ভর্তি ৫লিটার তরল ও ৫৭ বোতল ফেন্সিডিলসহ এস. এম. রবিউল ইসলাম (৪৮) নামের এক মাদক বিক্রেতা আটক হয়।

রবিবার (১৯ ডিসেম্বর) সাতক্ষীরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করে। আটককৃত এস. এম. রবিউল ইসলাম সাতক্ষীরা শহরের দক্ষিণ কাটিয়া এলাকার মৃত রমজান আলীর ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক বিজয় কুমার মজুমদার জানান, সহকারী পরিচালক শেখ মোঃ হাশেম আলীর দিকনির্দেশনায় উপ-পরিদর্শক মোঃ রাসেল কবির ও সঙ্গীয় সদস্যদের সাথে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রবিউল ইসলামের কাটিয়া রেজিস্ট্রি অফিসপাড়া এলাকার বাড়িতে অভিযান চালিয়ে ৫লিটার তরল ও ৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় আটক করা হয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলামকে। সে বহুদিন ধরে সাতক্ষীরা শহরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দিয়ে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..