সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

সিরাজগঞ্জ মিল্কভিটা কারখানায় আগুন

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬০৩০ বার পঠিত
fire isolated over black background

সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী মিল্কভিটা কারখানার পাওয়র প্লান্ট -২এর ৫ তলা  ভবনের তার তলায় আগুন লাগার ঘটনা ঘটে।

শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেজাউল করিম বলেন, বৈদ্যুতিক শর্ট সর্কিট থেকে মিল্কভিটা কারখানার পাউডার প্লান্ট-২ এর চারতলা ঢালাই মেশিন এর ভেতরের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এরপর ফায়ার সার্ভিস শাহজাদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ওই ভবনের চারতলার ভেন্টিলেশন কেটে পানি ও ফম ব্যবহার করে প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বাঘাবাড়ী মিল্কভিটা কারখানার ডিজিএম অমিও মন্ডল বলেন, আগুনে কিছু পাউডার দুধ পুড়ে গেলেও মেশিনে তেমন কোনো ক্ষতি হয়নি। এটি সামান্য ওয়াশ করলে আবারও চালু করা সম্ভব হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..