শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

শার্শায় অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

শার্শা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬০২৬ বার পঠিত

যশোরের শার্শা উপজেলার গোগা বাজার থেকে একটি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ আলমগীর কোভিদ নামের একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা। আলমগীর কবির শার্শা উপজেলার গোগা গ্রামের আইয়ুব আলীর ছেলে।

আজ শনিবার বিকালে গোটা বাজার এলাকায় অভিযান চালিয়ে আলমগীর কবিরকে আটক করা হয়।

যশোহর র‍্যাব  -৬ কমান্ড নজিবুর রহমান বলেন, তারা গোপন সংবাদ পায় গোটা বাজারের ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের পাশে রোকন ট্রেডার্সের সামনে পাকা রাস্তার ওপর কতিপয় মাদক ও অস্ত্র ব্যবসায়ী মাদকদ্রব্য ও অস্ত্র ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আলমগীর কবিরকে  আটক করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..