সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মৃত্যু নেই, ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৩১

অনলাইন ডেস্ক
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬০৫৫ বার পঠিত
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। এই সময়ে ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (৪ মে) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এর আগের দিন দেশে ২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছিল। সেই তুলনায় আজ করোনা শনাক্ত বেড়েছে। ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ৩১ জনের মধ্যে ঢাকা বিভাগের ২৯ জন। এছাড়া ময়মনসিংহ বিভাগের একজন ও চট্টগ্রাম বিভাগের একজন রয়েছেন।

এ নিয়ে দেশে এ পর্যন্ত ১৯ লাখ ৫৩ হাজার ৬২৩ জনের করোনা শনাক্ত হলো। তাদের মধ্যে মারা গেছেন ২৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৭১ জন। দেশে মোট সুস্থ হয়েছেন ১৯ লাখ ৩ হাজার ৭৫১ জন।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষে চীনের উহানে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে। এরপর কয়েক মাসের মধ্যে এ ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। দেশে প্রথম করোনা শনাক্ত হয় ২০২০ সালের ৮ মার্চ। আর প্রথম মৃত্যু হয় একই বছরের ১৮ মার্চ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..