বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

প্রথমবারের মত জাতীয় পর্যায়ে অনূর্ধ্ব (১৭) ফুটবল টুনামেন্টে ফাইনাল খেললেন বেতাগীর রাসেল

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিবেদক):
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৯৭১ বার পঠিত

গত ২৯ শে ডিসেম্বর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়ে গেলো জাতির জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট অনূর্ধ্ব (১৭) ২০২২। এবারের আসরে ৮ টি বিভাগ অংশ গ্রহন করে। ফাইনালে বরিশাল কে টাইব্রেকারের হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলেট বিভাগ।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই প্রথম জাতীয় পর্যায়ে কোন ফাইনালে ম্যাচে অংশগ্রহণ করলো উপকূলীয় জনপদ বেতাগীর কৃতিসন্তান মোঃ রাসেল। রাসেল বরিশালের হয়ে টুর্নামেন্টের ফাইনালসহ তিনটি ম্যাচে অংশগ্রহণ করেন এবং প্রধানমন্ত্রীর হাত থেকে নেন ক্রেস্ট। এর আগে বেতাগীর উপজেলার হয়ে জাতীয় বয়সভিত্তিক টুর্নামেন্টের ফাইনাল অংশগ্রহণ করতে পারে নি কেউ।

মোহাম্মদ রাসেল এর বাড়ি বেতাগী পৌরসভা বাসস্ট্যান্ড সংলগ্ন তিন নম্বর ওয়ার্ডে। তার পিতার নাম মোঃ মোহাম্মদ নাসির আকন এবং মাতা- রুমা আক্তার। দুই ভাইয়ের মধ্যে রাসেল পরিবারের বড়।

রাসেলের এই অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছে পৌর মেয়র এবিএম গোলাম কবির, উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান ও ভাইস-চেয়াম্যান আমিরুল ইসলাম পিন্টু।

উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান বিডি পিপলস নিউজ কে বলেন ” রাসেল জাতীয় পর্যায়ে অংশগ্রহণের মাধ্যমে বেতাগী উপজেলার মুখ উজ্জ্বল করেছে এজন্য আমি তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই । উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সংবর্ধনার ব্যবস্থা করা হবে। “

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..