বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন

প্রথমবারের মত জাতীয় পর্যায়ে অনূর্ধ্ব (১৭) ফুটবল টুনামেন্টে ফাইনাল খেললেন বেতাগীর রাসেল

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিবেদক):
  • আপলোডের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৭৮২ বার পঠিত

গত ২৯ শে ডিসেম্বর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়ে গেলো জাতির জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট অনূর্ধ্ব (১৭) ২০২২। এবারের আসরে ৮ টি বিভাগ অংশ গ্রহন করে। ফাইনালে বরিশাল কে টাইব্রেকারের হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলেট বিভাগ।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই প্রথম জাতীয় পর্যায়ে কোন ফাইনালে ম্যাচে অংশগ্রহণ করলো উপকূলীয় জনপদ বেতাগীর কৃতিসন্তান মোঃ রাসেল। রাসেল বরিশালের হয়ে টুর্নামেন্টের ফাইনালসহ তিনটি ম্যাচে অংশগ্রহণ করেন এবং প্রধানমন্ত্রীর হাত থেকে নেন ক্রেস্ট। এর আগে বেতাগীর উপজেলার হয়ে জাতীয় বয়সভিত্তিক টুর্নামেন্টের ফাইনাল অংশগ্রহণ করতে পারে নি কেউ।

মোহাম্মদ রাসেল এর বাড়ি বেতাগী পৌরসভা বাসস্ট্যান্ড সংলগ্ন তিন নম্বর ওয়ার্ডে। তার পিতার নাম মোঃ মোহাম্মদ নাসির আকন এবং মাতা- রুমা আক্তার। দুই ভাইয়ের মধ্যে রাসেল পরিবারের বড়।

রাসেলের এই অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছে পৌর মেয়র এবিএম গোলাম কবির, উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান ও ভাইস-চেয়াম্যান আমিরুল ইসলাম পিন্টু।

উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান বিডি পিপলস নিউজ কে বলেন ” রাসেল জাতীয় পর্যায়ে অংশগ্রহণের মাধ্যমে বেতাগী উপজেলার মুখ উজ্জ্বল করেছে এজন্য আমি তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই । উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সংবর্ধনার ব্যবস্থা করা হবে। “

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..