সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

ডা. আওছাফুল ইসলাম রা‌সেল’র এফসিপিএস ডিগ্রি অর্জন

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত

ঝালকা‌ঠির নল‌ছি‌টি উপজেলার দপদ‌পিয়া ইউ‌নিয়‌নের বু‌ড়িরহাট গ্রা‌মের কৃতী সন্তান ও নল‌ছি‌টি উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবা‌সিক মেডিকেল অফিসার ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল এফসিপিএস, মে‌ডি‌সিন ডিগ্রি লাভ করেছেন।

ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল ইতপূর্বে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি (সাবেক পিজি হাসপাতাল) ঢাকা, থে‌কে এফ‌সি‌পিএস (মে‌ডি‌সিন) ডিগ্রী অর্জন ক‌রেন ।

সরকারী চাকুরীতে তিনি নল‌ছি‌টি উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স নল‌ছি‌টি, ও শে‌রেবাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌ল, ব‌রিশা‌লে কর্মরত অবস্থায় চিকিৎসার পাশাপাশি প্রশাসনিক ও সরকারী অনেক দায়িত্ব যথাযথ পালন করে আসছেন।

এদিকে ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল’র সহধর্মীণী ডা. সুলতানা জাহান (এফ‌সি‌পিএস, গাইনী আ‌্যান্ড অবস্) বর্তমানে ব‌রিশাল শে‌রেবাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের গাইনী কনসাল‌টেন্ট ও সার্জন হিসাবে কর্মরত আছেন।

ডা. মো. আওছাফুল ইসলাম রা‌সেল এফসিপিএস, (মে‌ডি‌সিন) ডিগ্রি অর্জন করায় নল‌ছি‌টির সর্বস্তরের মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..