সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

নলছিটিতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৮২১ বার পঠিত
ঝালকাঠির নলছিটিতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ।
শুক্রবার আসর বাদ উপজেলার দপদপিয়া ইউনিয়ন সংলগ্ন সুগন্ধা নদীতে ভাসমান একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে নদী থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করে নলছিটি থানায় নিয়ে আসে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে উদ্ধার হওয়া যুকের লাশের গায়ে পাঞ্জাবি ও তার দাড়ি দেখে বোঝা যাচেছ ব্যক্তিটি মাঝ বয়সী হবেন। এসময় তার পাঞ্জাবির পকেটে কিছু টাকা ও একটি টুপিও পাওয়া গেছে।
স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম জানান, বিকেলে আছর নামাজ বাদ যখন মুসল্লীরা নদীরপাড় সংলগ্ন মসজিদ থেকে বের হচেছন তখন নদীতে ভাসমান লাশটি দেখতে পেয়ে নলছিটি থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জানান, নদীতে ভাসমান অবস্থায় একটি মাঝ বয়সী ব্যক্তির অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। লাশটি শনিবার (১৮মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের মাধ্যমে তার মৃত্যুর কারন জানা যাবে বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..