শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর ব্যবস্থা : আইজিপি

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, রাজধানীতে অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, ‘অগ্নিকান্ডের প্রতিটি ঘটনাই খতিয়ে দেখছে পুলিশ। এগুলো নাশকতা হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’
আইজিপি আজ রাজধানীর সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ দোকান মালিক সমিতির উদ্যোগে আয়োজিত অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক ও ট্যুরিস্ট পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান ও মো. জসিম উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মো. জহিরুল হক ভূঁইয়া।

রাজধানীতে অগ্নিকান্ডের কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে উল্লেখ করে আইজিপি বলেন, ইদানীং লক্ষ্য করছি যে, কয়েকটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা সংঘটিত হয়েছে। এর কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের বিষয়ে দোকান মালিক সমিতি দৃষ্টি রাখবে বলে আশা করছি।
তিনি ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আমি অনুরোধ করবো, যেহেতু অনেক শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে, তাদের প্রতি যদি আপনাদের সহযোগিতার হাত বাড়ানো হয়, তবে, তাদের উপকার হবে।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, সমাজের বিত্তশালীরা যদি সাধারণ মানুষ ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ান, তাদের যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তবে, সবাই উপকৃত হবে।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, সাধারণ মানুষ ও খেটে খাওয়া মানুষদের মধ্যে ইফতার ও পণ্য সামগ্রী বিতরণ করা গেলে তাদের জন্য বিশাল একটি সহযোগিতা হয়। সকলে মিলে আমরা যদি দেশের সকল মানুষের জন্য কাজ করি তবে, কোনো মানুষ নিরন্ন থাকবে না।
অনুষ্ঠানে বাংলাদেশ দোকান মালিক সমিতির উদ্যোগে প্রায় ৬০০ জন গরিব দুস্থ ও খেটে খাওয়া সাধারণ মানুষের মধ্যে ইফতার ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

(বাসস)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..