শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত বাবুর বাড়িতে শোকের আর্তনাদ

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি :
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি বাছির উদ্দিন বাবুর(৩০) বাড়িতে চলছে শোকের আর্তনাদ। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। বাবু ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে দুই সন্তানদের ভবিষৎ।

নিহত বাছির উদ্দিন সৌদি আরবের মক্কা শহরের একটি কোম্পানিতে রোড ক্লিনার শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় গত (২৩শে মে) সকালে কাজে যোগ দেন বাংলাদেশ সময় দুপুর ১২ টার সময়ে সৌদি আরবের আবা নামক স্থানের তারিক মালিক আব্দুল্লাহ জুম্মা মসজিদের পাশে রাস্তা পারাপার হওয়ার সময়ে একটি চলন্ত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলে এ দুর্ঘটনা ঘটে। মো: বাছির উদ্দিন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। তার এক ছেলের বয়স ৪ বছর, ছোট মেয়ের বয়স ২ বছর। তার এ মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে গোটা পরিবার। পরিবারের একমাত্র চালিকা শক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা হয়ে পড়েছে।

বুধবার সকালে বাবুর গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের স্ত্রী ও মা আহাজারি করছেন। এ পরিবারের অন্য সদস্যরাও শোকাহত। বাবু নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশীরা।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুলাই মাসে বাবু সৌদি আরবে যান। সাড়ে চার বছর পেরুতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। এছাড়া তারা আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে সৌদি আরব থেকে নিহত বাবুর মরদেহ তার গ্রামের বাড়িতে আসবে বলে স্বজনেরা জানান। নিহতের পিতা ও স্বজনদের দাবী অল্প সময়ের মধ্যে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করার জন্য বাংলাদেশ সরকারের নিকট জোর দাবী জানিয়েছেন।

উপজেলার রামচন্দ্রপুর (উওর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, তার এ মৃত্যুতে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহু্ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি পাশাপাশি গভীর শোক প্রকাশ করছি। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..