সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু পটুয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সোয়েবের ইশতেহার ঘোষণা  রেড ক্রিসেন্টের প্রশ্নপত্র ফাঁসের ঘটনা সাজানো: কর্মকর্তাদের মাঝে চাপা ক্ষোভ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় প্রস্তুতি, ফায়ার সার্ভিস, ছুটি বাতিল : মনিরটিং সেল গঠন এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ কোন দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের সাকিব নট আউট ‘৭০০’ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় : প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের মোকাবেলায় প্রস্তুত রয়েছে সরকার : মহিববুর রহমান

সকলে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি’র সব অপপ্রচার রুখে দিতে হবে : পলক

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৮০৭ বার পঠিত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিএনপি’র সকল অপপ্রচার রুখে দিতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, অনৈক্য, বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি’র সকল অপপ্রচার রুখে দিতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কখনো নির্বাচনে পরাজিত করা যায় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে দেশে উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছেন উল্লেখ করে পলক বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও সুশাসনের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

আইসিটি প্রতিমন্ত্রী আজ শুক্রবার সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি গোলাম ফারুক এ সম্মেলনে সভাপতিত্ব করেন।

প্রতিমন্ত্রী বলেন, বিগত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন। বছরের প্রথমদিনে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ৪০ কোটি বই পৌঁছে দিয়ে যাচ্ছেন। গ্রামীণ জনপদে কোন রাস্তা আর কাঁচা নেই। স্বাস্থ্য, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর অভূতপূর্ব অবকাঠামো উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে প্রযুক্তি নির্ভর আধুনিক শিক্ষার বিস্তার ঘটানো হয়েছে।
১০ হাজার কোটি টাকা ব্যয়ে দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে উল্লেখ করে পলক বলেন, অসহায় পরিবারে বিধবা ভাতা, কিংবা বয়স্ক ভাতা, কিংবা মাতৃত্ব ভাতা পৌঁছে দেওয়া হচ্ছে। উন্নয়নের এই বার্তা জনসাধারণের ঘরে ঘরে পৌঁছে দিতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। একই সাথে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও উন্নয়ন বিমুখ কার্যক্রমও জনগণকে জানাতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল, একই চেষ্টা ২১বার করা হয়েছিল। এখনো এই ষড়যন্ত্র অব্যাহত আছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। সন্ত্রাস, দুর্নীতি আর অহংকারে বিএনপি’র পতন হয়েছিল বলেও তিনি সকলকে স্মরণ করিয়ে দেন। পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র বাংলাদেশকে মধ্যম আয়ের প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন। প্রধানমন্ত্রীর সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের পথ পরিক্রমায় এই দেশ অচিরেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এই লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সহযোগিতা দিয়ে যেতে হবে।

(বাসস)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..