রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ক্ষমতায় রাখার বা আনার চেষ্টাকারীরা জাতির শত্রু : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৮১৬ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে আন্দোলন না  করে কোন পক্ষকে ক্ষমতায় রাখার বা আনার চেষ্টাকারীরা জাতির শত্রু। তাদেরকে চিহ্নিত করছে ছাত্র-যুব-জনতা। ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিতে জনজীবন অতিষ্ঠ এবং দেশপ্রেমিকদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। তোপখানা রোডস্থ বিসিডব্লিউ অডিটরিয়ামে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে ২৭ মে সকাল ১০ টায় অনুষ্ঠিত আলোচনা সভায় মোমিন মেহেদী আরো বলেন, বড় বাজেটের পরিবর্তে ঘাটতিহীন জনবান্ধব বাজেট প্রয়োজন যখন, তখন বড় বাজেট ঘোষণা নামে আমজনতার সাথে প্রতারণা করছে ছাত্র-যুব-জনতা বিরোধী-দুর্নীতিবাজচক্র।  এদেরকে প্রতিহত করতে তারুণ্যের শক্তিকে কাজে লাগানোর জন্য নতুনধারার রাজনীতিকদেরকে আরো  দৃঢ়তার সাথে ঐক্যবদ্ধ হতে হবে, যাতে করে রাজনীতির নামে ঐক্য ফ্রন্টসহ বিভিন্ন সময়ে গজিয়ে  ওঠা  প্রতারণার রাজনৈতিকচক্র আমাদেরকে আর প্রতারিত করতে না পারে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..