মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল

আল কোরআন অবমাননার প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৮৪৬ বার পঠিত
সম্প্রতি সুইডেনে পবিত্র ঈদুল আজহার দিনে মুসলমানদের ধর্মীয় গ্রন্থ আল কোরআন অবমাননার প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়ন মুসলিম তৌহিদী জনতা এর ব্যনারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(১৩জুলাই) বিকেল ৩টা,  তারঘাট বাজার ঈদগাহ মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নান্দাইল-কিশোরগঞ্জ মহাসড়ক ও মুশুলী স্কুল এন্ড কলেজ মাঠ প্রদক্ষিন করে পূনঃরায় তারঘাট বাজার ঈদগাহ মাঠে এসে শেষ হয়।
এসময় বক্তব্য প্রদান করেন স্থানীয় আলেম-উলামা, শিক্ষানুরাগী, ও সমাজসেবকগন।
বক্তারা বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন সময় বলেন আমি নামাজ পড়ি, কোরআন পড়ি সেই কথা গুলো আমরা  মিডিয়ায় দেখতে পাই। সত্যিই যদি কোরআনের প্রতি ভালোবাসা থেকে থাকে তাহলে সংসদ থেকে এই ন্যাক্কারজন ঘটনার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গ্রহন করুন।
এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জুবায়ের আহমাদ জুয়েল, জনাব রাজন আহমেদ, মাওলানা নূরুদ্দীন, জনাব হারুন রশীদ আকন্দ, মাওলানা শফিকুল ইসলাম। (প্রমুখ)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..