বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার রামচন্দ্রপুর লঞ্চঘাট থেকে শিশুর মরদেহ উদ্ধার

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৫৭৯৭ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরের রামচন্দ্রপুর লঞ্চঘাট থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। পিতৃহীন, প্রবাসী মাতার সন্তান নিহত মোঃ শাহীন মিয়া (১৪) উপজেলার শ্রীকাইল ইউনিয়নের অন্তর্ভুক্ত চন্দনাইল গ্রামের বাতেন, জলিলের ভাগিনা।

পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ার খড়মপুরে কেল্লা শাহ্ মাজার জিয়ারতের উদ্দেশ্যে বের হয়। মাজার জিয়ারত সমাপ্তিতে ট্রলারে করে গত বুধবার ফিরে রামচন্দ্রপুরে। রাতের খাবারের সমাপ্তিতে টিফিন বাটি আচমকা পানিতে পরে গেলে, শাহীন ডুব দেয় পানিতে। কিন্তু দীর্ঘসময় ডুব দিয়েও উঠে না আসায় খবরটি ছড়িয়ে পড়ে এলাকায়। রাতে ডুবুরিদের খবর দেওয়া হলেও অক্সিজেন বিহীন থাকায়, পানিতে নামেনি ডুবুরিরা। পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে পানিতে ভেসে উঠে তার মরদেহ।

এলাকাবাসীর সহযোগিতায় শাহীনের লাশ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তার মামার বাড়ীতে। ততক্ষণে চন্দনাইল গ্রামে নেমে আসে শোকের ছায়া। দুপুরে নিহত শাহীনের নামাজের জানাজার শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..