বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

দীর্ঘ ২৭ ঘন্টা পরে পদ্মায় নিখোঁজ ডুবুরির লাশ উদ্ধার

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৫৮৫৫ বার পঠিত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পদ্মা নদী থেকে দীর্ঘ ২৭ ঘন্টা পরে আমান উল্লাহ (২৫) নামের এক ডুবুরির লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) পদ্মা নদীর ঘটনাস্থলের প্রায় ০৭ কিমি দূর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আমান উল্লাহ (২৫) খুলনা জেলার রুপসা উপজেলার দোয়াড়া এলাকার বাসিন্দা খান রজ্জব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই ডুবুরি মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ১১ টা ৪৫ মিনিটে নদীতে ফেলা জিও ব্যাগ যথাযথভাবে ফেলা হয়েছে কিনা দেখার জন্য অক্সিজেন মাস্কসহ ডুবুরির যাবতীয় সরঞ্জাম নিয়ে নদীর পানির নিচে যায়।

তার প্রায় ১৫ মিনিট পর আমান উল্লাহ ভেসে উঠে সাহায্যের জন্য হাত উঁচু করলে নদীর পাড়ে থাকা অপর ডুবুরি জাহিদ পানিতে নামে। কিন্তু ততক্ষণে আমান উল্লাহ পানিতে কিছু সময় ভেসে থেকে তলিয়ে যায়। তার প্রায় ২৭ ঘন্টা পরে ঘটনাস্থলের ০৭ কিমি দূর থেকে লাশটি উদ্ধার করা হয়।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল হতে ০৭ কিমি দূরে পদ্মা নদীতে ডুবে যাওয়া ডুবুরির লাস পাওয়া গিয়েছে। লাস সনাক্ত সহ যাবতীয় কর্মকাণ্ড প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..