সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

করিমগঞ্জে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৩২ বার পঠিত

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় করিমগঞ্জ সরকারি কলেজ মোড়ে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. হাবিবুর রহমান হাসেম (৪০) ও সম্রাট (৩৫) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

জানা যায়, ৪ আগস্ট (সোমবার) সকাল ৯ টায় করিমগঞ্জ উপজেলার কলেজ মোড়ে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। স্থানী কয়েকজন ব্যক্তিবর্গ জানান, ট্রাকটি নেয়ামতপুরের বালিখলা থেকে কিশোরগঞ্জের দিকে আসার পথে অপর দিক থেকে মোটরসাইকেল আরোহী দুইজন আসলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

মৃত ব্যক্তিদের একজন হলেন পাশ্ববর্তী ইটনা উপজেলার কমলভোগ গ্রামের হাজী ছমির উদ্দীনের ছেলে মো. হাবিবুর রহমান হাসেম (৪০) তিনি পেশায় একজন শিক্ষক ছিলেন। অন্যজন পাশ্ববর্তী তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা মধ্যপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে সম্রাট (৩৫)। তারা দু’জনই একই মোটরসাইকেলে ছিলেন বলে জানা যায়।

করিমগঞ্জ থানার তদন্ত ওসি হাফিজুর রহমান জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথেই পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আমরা একটি ট্রাক ও দুটি মরদেহ উদ্ধার করা হয় এবং মরদেহগুলি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ট্রাকটি পুলিশ হেফাজতে আছে। এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..