সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সিলেটবাসী প্রস্তুত : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭৭৯ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরকে স্বাগত জানিয়ে বলেছেন, বুধবার তাকে অভিনন্দন জানাতে সিলেটবাসী প্রস্তুত।
মন্ত্রী আজ মঙ্গলবার বেলা ২টায় সিলেট মহানগরের ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে আসন্ন নির্বাচনে তাঁর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে  এ মন্তব্য করেন। এ উপলক্ষ্যে সেখানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় পররাষ্ট্রমন্ত্রী বুধবার সিলেট সরকারী আলীয়া মাদ্রাসাহ মাঠে শেখ হাসিনার প্রথম নির্বাচনী জনসভা সফল করতে সিলেটবাসীর প্রতি আহবান জনিয়ে বলেন,আমার নির্বাচনী এলাকা সিলেট-১ আসন (সিলেট সদর ও মহানগর) এলাকা থেকে প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী আওয়ামী লীগের নির্বাচনী প্রচারাভিযান শুরু করছেন, এটা আমাদের জন্য আনন্দের। এজন্য আমরা সিলেটবাসী প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানাই। এসময় পররাষ্ট্রমন্ত্রী সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরেন। পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটের জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার উপর আস্থা রেখেছেন বলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-১ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি এ আস্থার প্রতিদান দিতে চাই। আমার প্রয়াত বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত যেভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে গেছেন  আমিও যেন তাঁর মতো সিলেট তথা দেশবাসীর সেবা করতে পারি। এসময় পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং প্রয়াত সিসিক মেয়র বদর উদ্দিন কামরানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে একটি স্মার্ট, আলোকিত সিলেট শহর গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান আলোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে প্রধানমন্ত্রীর সিলেট সফরকে স্বাগত জানিয়ে সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠ থেকে এক প্রচার মিছিলে নেতৃত্ব দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। (BSS)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..