রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

৩৭২ রানের ব্যবধানে কিউইদের হারালো ভারত

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬১১১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক:

৪র্থ দিনের শুরুতেই ৩৭২ রানের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে ভারত। ২য় ইনিংসে ভারতের দেয়া ২য় ইনিংসে ৫৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৬৭ রানেই গুটিয়ে যায় তারা। এতে বিশাল ব্যবধানে হারের মুখ দেখলো কিউইরা। আগের ৫ উইকেটে ১৪০ রান নিয়ে ৪র্থ দিনের খেলা শুরু করে নিউজিল্যান্ড। তবে হেনরি নিকোলসের সাথে টিকতে পারেননি রাচিন রাবিন্দ্রা।

এরপর কাইল জেমিসন আর টিম সাউদিকে দ্রুত ফিরিয়ে দিয়ে ভারতের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন জায়ান্ত ইয়াদভ। শেষ পর্যন্ত আর কেউ প্রতিরোধ গড়তে না পারায় বড় জয় দিয়ে ম্যাচ ও সিরিজ নিশ্চিত করে ভারত। দুই দলের প্রথম ম্যাচটি ড্র হয়েছিল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..