রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার

হত্যা চেষ্টার প্রতিবাদে ঈশ্বরদী বাইপাস রেলস্টেশন এলাকায় সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৮ বার পঠিত

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

সদ্য সমাপ্ত এবি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোরগ প্রতিকের প্রার্থী সাহাবুলের পক্ষে কাজ করায় প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী রিপনের ভাই ও তার সহযোগি কর্তৃক হত্যা চেষ্টার প্রতিবাদে ও বিচার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রবিবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে ঈশ্বরদী বাইপাস রেলস্টেশনের নিকটস্থ খ্রীষ্টান পল্লীর বাসিন্দা সবুজ বিশ্বাসের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বক্তব্য দেন, সবুজ বিশ্বাস, আনাস্থাসিয়া বিশ্বাস ,থমাসপদ বিশ্বাস ও নির্বাচিত ইউপি সদস্য সাহাবুল আলম। তারা অভিযোগ করে বলেন, গত ২৯ নভেম্বর রাত সাড়ে আটটায় সবুজ বিশ্বাসকে চা-দোকান থেকে ইক্ষুক্রয় কেন্দ্রে ডেকে নিয়ে রিপনের ভাই ও তার সহযোগিরা চাকু দিয়ে হত্যার চেষ্টাকালে গ্রামবাসী ছুটে আসায় তারা পালিয়ে যায়।

এর আগে ঐদিন বিকেলে খ্রীষ্টান পল্লীবাসীরা খ্রীষ্টান পল্লীতে মানববন্দন-সমাবেশ করে সবুজ হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করা হয় বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..