রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালী মির্জাগঞ্জে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিবেদক):
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৯২ বার পঠিত

মির্জাগঞ্জে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির শিক্ষা সফর ও আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

মোহাম্মদ জিয়াউর রহমান

পটুয়াখালী মির্জাগঞ্জে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির শিক্ষা সফর ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১০ই ফেব্রুয়ারি রোজ শনিবার মির্জাগঞ্জ টু সুন্দরবন শিক্ষা সফর ও আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।

ভ্রমণের শুরুতে সকাল ৭ ঘটিকায় মির্জাগঞ্জ উপজেলা বাস স্ট্যান্ড হতে গাড়িযোগে মির্জাগঞ্জ উপজেলার বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সদস্য বৃন্দ শিক্ষা সফর ও আনন্দ ভ্রমন শুরু করেন।

যাত্রাপথে পিরোজপুর জেলার বেকুটিয়া সেতু এলাকায় এক ঘন্টার যাত্রা বিরতিতে সকালের নাস্তা এবং চায়ের আয়োজন করা হয়।
যাত্রা বিরতি শেষে বাগেরহাটের ষাট গম্বুজ ভ্রমণ শেষে মংলার সুন্দরবনের উদ্দেশ্যে রওনা দেয়, সেখানে নদীপথে সুন্দরবন গিয়ে সুন্দর বনের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করে, এবং খেলাধুলা, নাচ, গান, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ করে খাওয়া দাওয়া করে নিজ গন্তব্যে রওনা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রিয়াজুল হক, বিশেষ অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসো শিখি প্রকল্পের সমন্বয়ক মো. মনিরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতি লিমিটেডের সভাপতি মো. আবদুল হালিম (বিএসসি), সাধারণ সম্পাদক প্রভাষক মো. মাহাবুবুর রহমান টুকু, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি পটুয়াখালী জেলা শাখার সভাপতি মো. কাজী মনিরুজ্জামান,, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মির্জাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোসলে উদ্দিন মিন্টু জমাদ্দার,ভারপ্রাপ্ত সভাপতি,মোঃআমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মল্লিক, সাংগঠনিক সম্পাদক এম শামীম আহম্মেদ নাসির, প্রধান শিক্ষক মো. রাজ্জাক মিয়া, এছাড়াও উপজেলা ও ইউনিয়ন শাখার সকল শিক্ষক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..