সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মুন্সীগঞ্জ পৌরসভায় আফরিন মেয়র নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৫৭৬৭ বার পঠিত

মুন্সীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন চৌধুরী ফাহরিয়া আফরিন। এই পৌরসভায় তিনিই প্রথম নারী মেয়র।
শনিবার বিকেলে শহরের জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ বশির আহমেদ।
জগ প্রতীকে নিয়ে চৌধুরী ফাহরিয়া আফরিন ভোট পেয়েছেন ২১ হাজার ৯৯৪ টি, তার একমাত্র প্রতিদ্বন্ধী শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মাহতাবউদ্দিন কল্লোল নারিকেল গাছ প্রতীকে ভোট পেয়েছেন ৬১০টি।
আজ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হয়। উপ-নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেছেন মোট ২২ হাজার ৬০৪ জন ভোটার, যা মোট ভোটের ৩৮ দশমিক ৯৯ শতাংশ। তিনি জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হয়। পৌরসভাটিতে মোট ভোটার ৫৭ হাজার ৯৬২জন। এই নির্বাচনে ৯ জন ম্যাজিস্ট্রেট, তিন প্লাটুন বিজিবি এবং র্যা ব, পুলিশ ও আনসারসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী মাঠে ছিলেন। ইভিএম পদ্ধতিতে সাচ্ছন্দে ভোট দিতে পেরে খুশি ভোটারা।
পৌরসভার নির্বাচিত মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে বিজয়ী হন। সেই শূন্য পদেই মেয়র নির্বাচিত হলেন তার স্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..