সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

বরগুনা-২ আসনে মাকে জিতাতে সরব সুলতানা নাদিরার ৩ কন্যা

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৫৭৬৩ বার পঠিত

আরিফুর রহমান সুজন:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (বেতাগী-বামনা-পাথরঘাটা) আসনে নৌকা প্রতীকের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হলেন সুলতানা নাদিরা। তার তিন কণ্যাকে নিয়ে ভোটের মাঠে ব্যাপক প্রচারণায় সুলতানা নাদিরা। সুলতানা নাদিরা বরগুনা সংরক্ষিত নারী আসনের বর্তমান সংসদ সদস্য ও প্রয়াত সংসদ সদস্য বরগুনা-২ আসনের (২০০৮-২০১৩) গোলাম সবুর টুলুর স্ত্রী। তার বড় মেয়ে ফারজানা সবুর জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি। মেজ মেয়ে সাবরিনা নাদিরা তিয়াশা বাবার রেখে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠান মধুমতি টাইলস লিমিটেডের ফাইন্যান্স ডিরেক্টর। ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর আইনে ইংল্যান্ড থেকে উচ্চতর ডিগ্রী (বার অ্যাট ল) নিয়েছেন।

নির্বাচনের শুরু থেকেই এখনো তিন মেয়েই ভোটের মাঠে মায়ের সঙ্গে ভোটারদের উপস্থিতির জন্য প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তারা বেতাগী, বামনা ও পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী পথে-ঘাটে, সভা ও সমাবেশে মায়ের পক্ষে ভোট প্রার্থনা করছেন।

বরগুনা-২ আসনের নৌকা মার্কার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সন্বয়ক নাদিরা সূলতানার বড় মেয়ে নারী নেত্রী ফারজানা সবুর রুমকি। বিভিন্ন সভা-সমাবেশে তিনি বলেন, এ এলাকায় এসে আমি দাঁড়িয়েছি আমার মায়ের জন্য। আমার বাবা প্রয়াত সাংসদ গোলাম সবুর টুলুকে আপনারা এই এলাকা থেকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছিলেন। মাও সংরক্ষিত মহিলা এমপি হিসেবে এত দিন আপনাদের পাশে ছিলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও মায়ের প্রতি আস্থা রেখে আবারও আপনাদের কাছে পাঠিয়েছেন। তাই আমাদের প্রতি আপনাদের ভালবাসা এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার মা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরার নৌকা প্রতীকে আপনাদের কাছে একটি ভোট চাই।

গত মঙ্গলবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের অডিটোরিয়ামে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরার নৌকা মার্কার সমর্থনে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর ও ইউপি সদস্যদের সাথে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্টিত হয়। পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এবিএম গোলাম কবিরের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় মায়ের পক্ষে ভোট চান ও ভোটার উপস্থিতির বিষয় জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন নাদিরা সূলতানার বড় মেয়ে নারী নেত্রী ফারজানা সবুর রুমকি।

আজ বৃহস্পতিবার রাতে টাউনব্রিজ সংলগ্ন বেতাগী জেলা পরিষদের ডাকবাংলোতে পথসভা অনুষ্ঠিত হবে। সেখানেও নৌকার প্রার্থী সুলতানা নাদিরা ও তার ৩ কণ্যা বক্তব্য রাখেবেন।

ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার মা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরার নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আশা করেন তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..