সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৭৫৯ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৩ এপ্রিল ) উপজেলা অডিটোরিয়ামে ওই প্রেসক্লাবের সভাপতি মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম জোমাদ্দারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম।

এতে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, সহ-সভাপতি আঃ বারেক সিকদার, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মহিলা বিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট আয়েশা সিদ্দিকা, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ড. মো. আবদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, মির্জাগঞ্জ থানা ওসি ( তদন্ত) হুমায়ুন কবির প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন- মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটি,মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ সহ জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইফতারপূর্বে মাওলানা জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় দেশ জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..