শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

রৌমারীতে টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৫ বার পঠিত

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় চান্দারচর টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত ৮ টায় চান্দারচর গ্রামের যুবকদের আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেবা হট নিউজ ও দৈনিক জবাবাদিহি পত্রিকার উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম। টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট খেলায় কিংস ভিক্টোরিয়া, কিংস রাইডার, সুপার কিং ও কিংস ইলেভেন দল অংশ গ্রহন করে। খেলাতে কিংস ভিক্টোরিয়া বিজয়ী লাভ করে ও দ্বিতীয় স্থানে রয়েছে কিংস রাইডার।

খেলা শেষে কিংস ভিক্টোরিয়া বিজয়ী  দলের অধিনায়ক রেজাউল ইসলাম ও কিংস রাইডার দ্বিতীয় দলের অধিনায়ক সাজেদুল ইসলাম এর হাতে ট্রফি তুলে দেওয়া হয়।এ সময় আরো উপস্থিত ছিলেন, সিরাজউদৌল্লা, গোলাম রব্বানী, আব্দুল মাতিন ও সাহেব হোসেন। খেলাটি পরিচালনা করেন মাসুদ ও সহকারি পরিচালক মামুন মিয়া। তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেন নাহিদ হাসান, জিয়াউর রহমান, আল আমিন ও রিফাত হোসেনসহ অনেকেই।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..