বুধবার, ০১ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

বিবাহিত ক্যাটরিনা এখন সালমানের সঙ্গে

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৯৬ বার পঠিত

বেশ ঘটা করে বিয়ে সেরেছেন। প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে মালা বদল করেছেন ক্যাটরিনা কাইফ। সেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে এবার মন দিচ্ছেন কাজে। ফিরছেন শুটিংয়ে। বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ দিয়ে বিবাহিত ক্যাটরিনা প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন।

নিজের বিয়েতে প্রাক্তন প্রেমিক সালমানকে দাওয়াত দেননি ক্যাট। তাতে কি। পেশাদার সম্পর্ক রক্ষা করতে জানেন সালমান। তার সিনেমার নায়িকার বিয়েতে দাওয়াত না পেলেও বেশ দামি গাড়ি উপহার দিয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে।

এবার সেই সালমান খানের সঙ্গেই শুটিং দিয়ে বিবাহিত জীবনের প্রথম কাজ করতে যাচ্ছেন ক্যাটরিনা।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ ও ২০১৭ সালের সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’র ব্যাপক সাফল্যের পর আসতে যাচ্ছে ‘টাইগার থ্রি’। আগের দুই কিস্তির মতো এই পর্বেও জুটি সালমান-ক্যাটরিনা। থাকবে আগের মতোই টানটান গল্প ও ধুন্ধুমার অ্যাকশন।

রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া এবং মুম্বাইতে সিনেমার শুটিং শেষ করে সালমান খান ও ক্যাটরিনা কাইফ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করতে নয়াদিল্লিতে যাবেন। এমনটাই জানা গেল ভারতীয় গণমাধ্যমের বরাতে।

মনীশ শর্মা পরিচালিত গুপ্তচর থ্রিলারটিতে ইমরান হাশমি এবং নওফল আজমির খানকেও দেখা যাবে। তারা দুজন ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। সিনেমাতে ইমরান একজন পাকিস্তানি আইএসআই গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

পিংকভিলার রিপোর্ট অনুসারে প্রোডাকশনের ঘনিষ্ঠ একটি সূত্র বিনোদনভিত্তিক অনলাইন পোর্টাল কইমইডটকমকে বলেছে, ‘নয়াদিল্লীতে ১৫ দিনের মতো শুটিং করা হবে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফের শুটিংয়ের জন্য উপযুক্ত সময় নির্ধারণের কাজ চলছে। শুটিংয়ের সময় অভিনেতা ও অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য উৎসুক দর্শকদের বিশাল ভিড় হওয়ার আশংকা করা হচ্ছে।

তবে এ ভিড় সামলানোর জন্য প্রস্তুত রয়েছে ক্রু টিমের সদস্যরা। শুটিং করার সময় তাদের কোনো ছবি ও ভিডিও ফাঁস থেকে রক্ষা করার জন্য উচ্চ-স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হবে।’

সূত্র জানায়, ‘এটি অনেক চ্যালেঞ্জিং শুট ছিল। কিন্তু আদিত্য চোপড়া, মনীশ শর্মা এবং পুরো ক্রু দর্শকদের একটি বিশ্বমানের অভিজ্ঞতা দিতে কোনো কমতি রাখেনি। নিশ্চিত থাকুন, টাইগারের এক ঝলক এবং বলিউডের ভাইজানকে বড় পর্দায় গিয়ে দেখতে দর্শকরা উৎসুক থাকবে।’

জানা গেছে, সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার থ্রি’ বলিউডের সবচেয়ে ব্যয়বহুল অ্যাকশন সিনেমা হিসেবে বিবেচিত হতে যাচ্ছে। সিনেমাটির শুটিং মহামারী চলাকালীন সময়েও করা হয়েছিল। যশ রাজ ফিল্মস সিনেমাটির মুক্তির দিন শিগগিরই ঘোষণা করবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..