শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

লক্ষীপুরে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা

লক্ষীপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০২৫ বার পঠিত

লক্ষীপুর রবিন হোসেন (২০) নামে এক ইটভাটা শ্রমিক বিষপানে আত্মহত্যা করেছে। রবিবার (১৯ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে বিষপান করে সে। পরে মুমূর্ষু অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, কাজে না যাওয়ায় সকলে তার বড় ভাই লিটন হোসেন তাকে বকাঝকা করে। এতে অভিমান করে বাড়ির পাশের ফসলি মাঠে গিয়ে বিষপান করেন রবিন।

সে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামের হারুন চৌকিদার বাড়ির মৃত বাহার উদ্দিনের পুত্র। পেশায় একজন ইটভাটা শ্রমিক ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিন ইটভাটায় কাজ করার জন্য ভাটা থেকে অগ্রিম টাকা নেয়। কিন্তু সে ভাটায় কাজে না গিয়ে এদিক-সেদিক ঘোরাঘুরি করে। এনিয়ে তার বড় ভাই লিটন তাকে বকাঝকা করে।

এতে রাগান্বিত হয়ে রবিন রবিবার সকালে বিষপান করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেওয়ারীগঞ্জ ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুসাইন ভুলু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল এবং হাসাপাতালে গিয়ে খোঁজ-খবর নিই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু ডায়েরি হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..