শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বেতাগীতে বুড়ামজুমদার ইউনিয়ন শ্র.লীগের কমিটি ঘোষণা

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৩৭ বার পঠিত

বরগুনা বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়ন শ্রমিকলীগের পূনাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার দুপুরে বেতাগী প্রেসক্লাবে উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সাবেক কাউন্সিলর মো. মিজানুর রহমান মন্টু ও বেতাগী উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক কাউন্সিলর আব্দুল মান্নান হাওলাদার স্বাক্ষরিত পএে পূনাঙ্গ কমিটি অনুমোদন করেন।

এ সময় বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লায়ন মো. শামীম সিকদার, সিনিয়র সদস্য আব্দুল বাসার খান ও সাংবাদিক মো. সুজন উপস্থিত ছিলেন । নতুন কমিটিতে গাজী আবুল কালাম আজাদ কে সভাপতি ও মো. মনির সিকদার কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..