বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

বেতাগীতে বুড়ামজুমদার ইউনিয়ন শ্র.লীগের কমিটি ঘোষণা

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯২০ বার পঠিত

বরগুনা বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়ন শ্রমিকলীগের পূনাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার দুপুরে বেতাগী প্রেসক্লাবে উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সাবেক কাউন্সিলর মো. মিজানুর রহমান মন্টু ও বেতাগী উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক কাউন্সিলর আব্দুল মান্নান হাওলাদার স্বাক্ষরিত পএে পূনাঙ্গ কমিটি অনুমোদন করেন।

এ সময় বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লায়ন মো. শামীম সিকদার, সিনিয়র সদস্য আব্দুল বাসার খান ও সাংবাদিক মো. সুজন উপস্থিত ছিলেন । নতুন কমিটিতে গাজী আবুল কালাম আজাদ কে সভাপতি ও মো. মনির সিকদার কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..