শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

চট্টগ্রামের লামায় পাশের রুমে সন্তানদের আটকে প্রসূতিকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

লামা প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৬০৬৬ বার পঠিত
ছবি: অনলাইন
ছবি: অনলাইন

বুধবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা ওই নারীর বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে। তাকে মারধরও করা হয়। পরে ঘরের মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যান তারা।

বান্দরবানের লামায় পাশের কক্ষে দুই শিশু সন্তানকে আটকে রেখে এক প্রবাসীর প্রসূতি স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

লামা উপজেলার একটি গ্রামে বুধবার গভীর রাতে ওই ঘটনা ঘটলেও বিষয়টি বৃহস্পতিবার জানাজানি হয়। লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম সংবাদদাতাকে জানান, বুধবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা ওই নারীর বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে। তাকে মারধরও করা হয়। পরে ঘরের মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যান তারা।

ওই নারীর প্রতিবেশী সংবাদদাতাকে জানান, ভোরে তিনি ওই বাড়ির পাশ দিয়ে টিউবওয়েলে পানি আনতে যাওয়ার সময় ভেতর থেকে শিশুদের কান্নার শব্দ পান। সন্দেহ হলে ঘরের কাছে গিয়ে দেখেন দুই শিশু কান্না করছে। পরে তিনি অন্যদের ডেকে আনেন। পুলিশকেও খবর দেয়া হয়। লামা থানার উপপরিদর্শক (এসআই) মোল্লা রমিজ জাহান জানান, ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয়। তাকে বান্দরবান সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

ওসি শহিদুল জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মামলা হয়েছে। ওই নারী ৬ মাসের অন্তসত্ত্বা। পুলিশ তদন্ত করছে। অপরাধীদের ছাড় দেয়া হবে না।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..