শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

বিমানবন্দরে সৌদি ফেরত যাত্রীর কাছে মিলল বিপুল পরিমান স্বর্ণের বার

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৪৫ বার পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে ৫ কেজি ১৮০ গ্রাম সোনা জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউজ। আতাউর রহমান নামে ওই যাত্রী সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে এসেছিলেন।

জব্দকৃত সোনার আনুমানিক মূল্য ৩ কোটি ৪০ লাখ টাকা। সোনা জব্দের পর তাকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (২৯ ডিসেম্বর) ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর এ তথ্য নিশ্চিত করেন।

আতাউর হবিগঞ্জের বাসিন্দা। কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার সানোয়ারুল কবীর জানান, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দিনগত রাতে শারজাহ থেকে আতাউর একটি ফ্লাইটে করে হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। তার ইমিগ্রেশন শেষ করে গ্রীণ চ্যানেল অতিক্রমের সময় সঙ্গে আনা ব্যাগগুলো স্ক্যানিং করা হয়। স্ক্যানিংকালে ব্যাগের ভেতর দুইটি বড় হ্যামারের মধ্যে স্বর্ণের অস্তিত্বের ইমেজ পাওয়া যায়।

তিনি বলেন, পরবর্তীতে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধির উপস্থিতিতে যাত্রীর ব্যাগে থাকা হ্যামার কেটে ঘোষণা বহির্ভূত ৪৪টি গোল্ড বার এবং তার প্যান্টের ভেতর থেকে স্বর্ণের পাঁচ পিস চুড়িসহ মোট ৫ কেজি ১৮০ কেজি স্বর্ণ জব্দ করা হয়।

গ্রেফতার আতাউরের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থামায় কাস্টমস আইন ও ফোজদারি একটি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..