শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

দক্ষিণ আফ্রিকার পার্লামেন্ট ভবনে অগ্নিকান্ড

আন্তর্জাতিক ডেস্ক
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮৮ বার পঠিত

দক্ষিণ আফ্রিকার কেপটাউনে পার্লামেন্ট ভবনে আজ রোববার বড় ধরনের আগুন লেগেছে। সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

বিবিসির খবরে ভিডিও ফুটেজের বরাতে বলা হয়েছে—পার্লামেন্ট ভবন এলাকার আকাশ কালো ধোঁয়ার ছেয়ে গেছে। এবং ভবনের ছাদ থেকে আগুনের বড় বড় শিখা বের হতে দেখা গেছে।

বিবিসি জানিয়েছে, ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে, আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

পার্লামেন্টের কাছেই গতকাল সেইন্ট জর্জের গির্জায় দেশটির নোবেলজয়ী আর্চবিশপ ডেসমন্ড টুটুর রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্যানুষ্ঠান আয়োজন করা হয়েছিল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..