শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাত ৮ টার মধ্যে দোকান শপিং মল বন্ধের চিন্তা ভাবনা চলছে – জাহিদ মালেক

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৬০৬০ বার পঠিত

করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় রাত আটটার পাওয়ার দোকানপাট বন্ধ রাখার চিন্তা করছে সরকার। এমন তথ্য জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী ডক্টর জাহিদ মালেক।

আজ শনিবার ৮ জানুয়ারী মানিকগঞ্জ শুভ সেন্টার মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ এসব কথা বলেন।

তিনি আরো বলেন করোনা আক্রান্ত রোগীর পরিমান ৪০০গুণ বৃদ্ধি পেয়েছে। এমত অবস্থায় পরিস্থিতি খুব খারাপ হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের চিন্তাভাবনা করা হবে। দোকানপাট রাত আটটার মধ্যে বন্ধ করতে হবে ।রেস্টুরেন্টে টিকা সনদ ছাড়া প্রবেশ করা যাবে না।

বিশ্বের অনেক দেশে ভয়াবহ ভাবে করোনা সংক্রমণ বাড়ছে। তবে বাংলাদেশে করোনা সংক্রমণ এখনো নিয়ন্ত্রণে রয়েছে। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের অবস্থান ভালো। জাহিদ মালেক আরো বলেন স্বাস্থ্যবিধি মানা না হলে করোনা হুমকির পরিস্থিতি সৃষ্টি হবে। স্বাস্থ্যবিধি মানতে প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..