শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বিদেশি অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২

ফরিদপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৬০৯৬ বার পঠিত

ফরিদপুরে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্র ও মাদকসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বুধবার সকাল দশটায় ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা এ তথ্য জানান।

তিনি আরো বলেন, গতরাতে শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় খাইরুজ্জামান ওরফে রেসিপি শেখের বাড়িতে তল্লাশি করে বিদেশি। ৭.৬৫ পায় অস্ত্র ও তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এসময় রিজভীকে গ্রেপ্তার করা হয়।

অপর ঘটনায় কেশবপুর এলাকায় খোকন খানের বাড়িতে অভিযান চালিয়ে তার বসত বাড়ির ভেতর থেকে ৬কেজি গাঁজা, দশ বোতল ফেন্সিডিল ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় খোকনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বের দু’টি মামলা রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..