শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

শিক্ষার্থীদের ফের আলোচনায় বসার আহ্বান ড. দীপু মনির

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৬১০২ বার পঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংকট সমাধানে আবারো শিক্ষার্থীদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড.দীপু মনি। তিনি বলেছেন, আমার দার শিক্ষার্থীদের জন্য সব সময় খোলা রয়েছে। অনশনরত অবস্থায় হোক আর অনশন ভেঙ্গে হোক, আমি আলোচনার জন্য প্রস্তুত আছি। শিক্ষার্থীরা চাইলে আমার পক্ষ থেকে প্রতিনিধিদল শাহজালাল বিশ্ববিদ্যালয় আলোচনার জন্য যাবে। তবে ব্যক্তিগত কারণে আমি যেতে পারছিনা।

গতকাল শনিবার সন্ধ্যায় শবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে শিক্ষামন্ত্রী বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা সবাই সমাধান চাই। এজন্য আমাদের আলোচনায় বসা প্রয়োজন। আলোচনায় বসতে শিক্ষার্থীদের জন্য সবসময় দ্বার খোলা রয়েছে। তারা যখন চাইবেন তখনই আলোচনা হবে। আমি মনে করি, আলোচনার মাধ্যমে সুষ্ঠু সমাধান সম্ভব।

তিনি আরো বলেন, যারা আন্দোলন করেছেন সে শিক্ষার্থীদের সঙ্গে আমাদের রাজনৈতিক প্রতিনিধিদলের মাধ্যমে কথা বলেছিলাম। তখন বলেছি আলোচনার মাধ্যমে সমাধান করা যায়। তারা বললেন, আমরা আজকেই আসতে চাই। আমরা এক ঘণ্টার মধ্যে জানাচ্ছি কারা কারা আসছি। কিন্তু পরে তাঁরা জানিয়েছেন, অনশনরত বন্ধুদের রেখে তারা আসতে চান না।

শাবিপ্রবির প্রতিনিধিদলের ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি তুলসি কুমার দাস, সাধারণ সম্পাদক মাহিবুল আলম , ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন মোঃ রাশেদ তালুকদার,অ্যপ্লয়েড সাইন্সের অনুষদের ডিন আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন খাইরুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..