মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াইয়ের আবাস জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান

পুষ্পায় সাফল্যের পর নতুন আইটেম গানে সামান্থা!

বিনোদন ডেস্ক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৬০০৭ বার পঠিত

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে বিচ্ছেদের পর নতুন রূপে দেখেছেন ভক্তরা। আইটেম গানে নেচে সবার মাথা ঘুরিয়ে দিয়েছিলেন তিনি। প্রথমবার তাকে আইটেম গানে নাচতে দেখা যায়। এরপর তার নাচের চাহিদা এতটাই বেড়ে গেছে যে শোনা যাচ্ছে আরও একটি ছবিতে আইটেম গার্ল রূপে দেখা যাবে সামান্থাকে।

জানা গেছে, বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’ ছবির একটি গানে নাচার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে সামান্থাকে। তার সঙ্গে অনন্যার নাকি একটি দুরন্ত নাচের গান ভেবেছেন ছবি নির্মাতারা। সূত্রের খবর অনুযায়ী, পরিচালক পুরী জগন্নাথ এমন একজন অভিনেত্রীকে খুঁজছেন যিনি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তালে তাল মিলিয়ে নাচতে পারেন। তবে এ ব‍্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

‘পুষ্পা’র আইটেম গান ‘উ আনটাভা’ এত হিট হওয়ায় আপ্লুত সামান্থা। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে পোস্ট শেয়ার করে ধন‍্যবাদ জানিয়েছেন তিনি। কিন্তু শোনা যায়, প্রথমে নাকি একেবারেই অনিচ্ছুক ছিলেন সামান্থা। পরে আল্লু অর্জুন নিজে তার সঙ্গে কথা বলে রাজি করান। পাশাপাশি ছবির পরিচালক সুকুমার তাকে উদাহরণ হিসেবে ‘রঙ্গস্থলম’ ছবিতে পূজা হেগড়ের নাচের কথা মনে করিয়ে দেন। তারপর আর না করেননি অভিনেত্রী।

এর আগে কখনোই এমন লাস্যময়ী রূপে দেখা যায়নি সামান্থাকে। অন্যদিকে নাগার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই গানটি প্রকাশ্যে আসে, যা ছবি নির্মাতাদের পক্ষেই গিয়েছিল। আইটেম নম্বরে সামান্থাকে দেখার জন্য দর্শকদের ভিড় উপচে পড়েছিল প্রেক্ষাগৃহে।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..