রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ঈদে রঞ্জনের একক গান ‘কথার কথা’

বিনোদন ডেস্ক:
  • আপলোডের সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৬১৩৪ বার পঠিত

বিনোদন ডেস্ক:

এবারের ঈদে মুক্তি পাচ্ছে তারকা সঙ্গীতশিল্পী রঞ্জন চৌধুরীর একক গান কথার কথা। মেলোডি ধাচের গানটি ২৬ এপ্রিল মুক্তি পাবে।

গানটির গীতিকার শাহীন আনোয়ার, সুরারোপ করেছেন রঞ্জন চৌধুরী নিজেই । গানটির সংগীতায়োজন করেছেন সব্যসাচী রনি, মিক্স এবং মাস্টারিং: কনক। semiclassical melodious একটি গান শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন তিনি। রঞ্জন চৌধুরী বলেন, আগের গানগুলোর মতই এই গানটির ভাল মন্দ শ্রোতারাই বিচার করবেন বলে আমার বিশ্বাস। এর আগে প্রকাশিত ‘এমন করে বোলোনা’,’ ‘ও চোখে দেখেছি’, ‘আছি অপেক্ষায়’, ‘”ও আকাশ”,”আকাশ তলে তুমি আমি” ‘মধুলিকা র সাথে ‘এ মধুর আলাপন’,,শুভ মিতার সাথে ‘বলতো তুমি”, শ্রোতাদের মন জয় করেছে। তিনি আরো বলেন, শাহীন আনোয়ার আমার পছন্দের গীতিকবিদের একজন যাঁর প্রতি আমার শ্রদ্ধা অপরিসীম।

প্রতিভাবান কমপোজার সব্যসাচী রনি এই গানটির সংগীতায়োজনে তাঁর প্রতিভার স্বাক্ষর রেখেছেন। শ্রোতারা সংগীতায়োজনে সম্পূর্ন নতুনত্বের স্বাদ পাবেন বলে মনে করেন রঞ্জন। এই গানটি লেখা থেকে শুরু করে রেকর্ড করা পর্যন্ত রঞ্জন ও সব্যসাচী রনি প্রায় ৪ মাস সময় নিয়েছেন। উল্লেখ্য, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রখ্যাত কন্ঠ সৈনিক প্রবাল চৌধুরীর কনিষ্ঠ পুত্র রঞ্জন চৌধুরী টেবিল টেনিসে পাঁচ বারের জাতীয় চ্যাম্পিয়ন এবং পেশায় একজন দন্ত চিকিৎসক। জাতীয় দলের অধিনায়ক এবং মূল খেলোয়াড় থাকা অবস্থায় জাতীয় দল থেকে ৫ মাস আগে অবসর গ্রহন করেন। ক্রীড়াঙ্গনে রঞ্জন (মানস ) নামে সবার নিকট পরিচিত।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..