রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে ১৪৫ জনকে ফ্রী চক্ষু চিকিৎসা প্রদান মিরপুর সাইন্স কলেজে নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান জলবায়ু অভিঘাত মোকাবিলায় সর্বজনীন আন্তর্জাতিক অর্থায়ন ব্যবস্থার আহ্বান তথ্যমন্ত্রীর বাংলাদেশ আইএমও’র কাউন্সিল সদস্য নির্বাচিত ইসি’র সিদ্ধান্তে আওয়ামী লীগের আস্থা রয়েছে : ওবায়দুল কাদের ৩৪ দিনে ৪৮০ বাহন ও ১১৯ স্থাপনায় অগ্নি সংযোগ-ভাংচুর – নতুনধারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ২,৭১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল বিএনপির ১৫ কেন্দ্রীয় নেতাসহ সাবেক ৩০ সংসদ সদস্য নির্বাচনে অংশ নিচ্ছেন :ওবায়দুল কাদের ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার অ্যাওয়ার্ডে ভূষিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ‘জাগো২৪.নেট চতুর্থ বর্ষে পদার্পণ করল

পটুয়াখালীতে চুরির অভিযোগে কিশোরকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আটক-৩

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :
  • আপলোডের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫৯৮০ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :

পটুয়খালীতে মুন্না (১৬) নামের এক কিশোরকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে সদর উপজেলার বোয়ালিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ওই কিশোরের মামী মমতাজ (৪৫), মামাতো বোন তানিয়া (৩০) ও প্রতিবেশী শামিম (৪০)। এঘটনায় ওই কিশোরের সৎ মা হাসিনা বেগম বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার মূলহোতা হজরত আলী এখনও পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুন্নার বাবা ও মা ঢাকায় ছিলেন। গত ৯ এপ্রিল তার মামার বাসা থেকে ৮৫ হাজার টাকা চুরি হয়।সন্ধেহভাজন হিসেবে ওই কিশোরকে চুরির অপবাদে ছিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে তিনদফা মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হজরত আলী। এসময় আশপাশে দাড়িয়ে থাকা নাড়ি পুরুষ বিষয়টি দেখে ভিডিও করেন। কেউই এঘটনার প্রতিবাদ করেনি। এ ঘটনার একটি ভিডিও গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে প্রশাসন। ঘটনার পর থেকে ওই কিশোর নিখোজ রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..