শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন স্থগিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৫৯৯৭ বার পঠিত

রোববার বাংলাদেশ নির্বাচন কমিশন উপ-সচিব (নির্বাচন পরিচালনা-২) মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানানো হয়, নির্বাচনি পরিবেশ বিঘ্নিত হওয়ার পরিপ্রেক্ষিতে আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য চেয়ারম্যান পদের উপনির্বাচন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা (রিটার্নিং কর্মকর্তা) কাজী শহিদুল ইসলামও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. সালাউদ্দিন সুমন এবং স্বতন্ত্রপ্রার্থী কামাল হোসেনের একের পর এক আচারণবিধি লঙ্ঘন ও সমর্থকদের পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটে , যার প্রেক্ষিতে নির্বাচনি পরিবেশ বিঘ্নিত হওয়ায় এ নির্বাচন স্থগিত করা হয়েছে বলে ধারণা করছেন ওই এলাকার সংশ্লিষ্টমহল।

স্বতন্ত্রপ্রার্থী মো. কামাল হোসেন বলেন, নির্বাচন স্থগিত হওয়ার ফলে আমাদের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে আমরা যারা স্বতন্ত্রপ্রার্থী রয়েছি, আমাদের একটাই দাবি যাতে স্বল্পসময়ের মধ্যে একটি অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়।

বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা (রিটার্নিং কর্মকর্তা) কাজী শহিদুল ইসলাম বলেন, ‘উপনির্বাচনে একের পর এক আচারণবিধি লঙ্ঘন ও বির্তকিত হামলা এবং সহিংসতার সংবাদ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশের ফলেই হয়ত নির্বাচন কমিশন এহেন সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তবে কবেনাগাদ আবার এ নির্বাচন হবে এ বিষয় তিনি কিছু বলতে পারেন নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..