বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

চট্টগ্রামে আবারও অন্য কনটেইনার ডিপোতে আগুন!

অনলাইন ডেস্ক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৬০৯৩ বার পঠিত
ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

এবার চট্টগ্রামের একটি বেসরকারি ডিপোতে রাখা কনটেইনারে আগুনের ঘটনা ঘটেছে। সোমবার (১৩ জুন) রাত পৌনে ৯টায় পতেঙ্গা ভারটেক্স কনটেইনার ডিপোতে ঘটনাটি ঘটে। এ ঘটনায় আশপাশের এলাকার বাসিন্দা ও ডিপোর শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে ফায়ার সার্ভিস দ্রুত আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, ডিপোতে রাখা একটি তুলাভর্তি কনটেইনারে ধোঁয়া দেখে ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সোয়া ৯টায় ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

ইপিজেড ফায়ার স্টেশনের লিডার মো. শহীদুল্লাহ জানান, কনটেইনারে রাখা তুলার গাঁইটে আগুন লাগে। তবে আশপাশের কনটেইনারে ছড়ায়নি। কোনো ধরনের ক্ষতি হয়নি। এখন পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি।

সূত্র: ভোরের কাগজ

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..