বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

ভোলায় বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষ: নিহত-১, আহত-৮

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৯৪৭ বার পঠিত

ভোলায় বিশ্বকাপ ফুটবল উপলক্ষে নুডুলস খাওয়াকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় হৃদয় (২০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়।

সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের অন্তত ৮জন গুরত্বর অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত রবিবার আর্জেন্টিনা খেলার দিন সমর্থকরা নুডুলস খাবার আয়োজন করেন। এই নিয়ে দুই সমর্থক আকবর ও আশিকের মধ্যে কথা কাটাকাটি নিয়ে বাকবিতন্ড হয়। এক পর্যায়ে দুইটি গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এর রেশ ধরে বুধবার রাতে আবার এই দুই গ্রুপের সমর্থকরা ধারালো অস্ত্র দিয়ে মারামারিতে লিপ্ত হয়। এতে ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় নামের এক যুবক আঘাত পেয়ে পুকুরে পরে যায়। বুধবার ভোরে স্থানীয়রা যুবককে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

এই ঘটনায় উভয় পক্ষের ৮জন আহত হন। আহতরা হলেন, মহিউদ্দিন (২৮), আব্দুল্লাহ (২৫), লিটন (২৩), শাহাবুদ্দিন (২০), নয়ন (১৮), অলিউল্লা মুন্সী (৫৫), অলিউল্লাহ ফরাজি (৩৫), আশিক (২০), তালহা (১৮) পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে ভোলা সদর মডেল থানার এসআই আনিস উদ্দিন জানায়, ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৮জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন। এক জন মারা গেছেন। আমরা ময়নাতদন্ত শেষে অভিযোগের আলোকে ব্যবস্থা নিবো।

ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নাইমুল হাসনাত বলেন, আহতরা অধিকাংশ দেশী অস্ত্র ধারা আঘাত প্রাপ্ত। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..