রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে মাদ্রাসা অধ্যক্ষর বিরুদ্ধে ইউএনও বরাবর শিক্ষার্থীদের লিখিত অভিযোগ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৭৪ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলায় অবস্থিত রানীপুর গড়িয়াবুনিয়া ‘এছহাকিয়া আলিম মাদ্রাসা’র অধ্যক্ষর বিরুদ্ধে বেতাগী উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখত অভিযোগ করেছেন একই মাদ্রাসার দাখিল পরিক্ষায় উত্তির্ন হওয়া চারজন শিক্ষার্থী।

গত (১৩ ডিসেম্বর২০২২) বেলা ১২ ঘটিকার সময় এ অভিযোগ করেন তারা। লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন তাদের না জানিয়ে আলিম (এইচএসসি সমমান) এ জোরপূর্বক ভর্তির আবেদন করিয়ে রাখেন রানীপুর গড়িয়াবুনিয়া এছহাকিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলী।

দাখিল পরিক্ষায় উত্তির্ন তিনজন শিক্ষার্থীদের কাছে জানতে চাইলে তারা বলেন আমরা ও আমাদের পরিবার আমাদের কে একাদশ শ্রেনিতে কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা পোষন করিলে আমরা কলেজে ভর্তি হওয়ার জন্য অনলাইনে আবেদন করতে গিয়ে দেখি যে, আমাদের আবেদন ইতিমধ্যেই মাদ্রাসার অধ্যক্ষ আমাদের না জানিয়ে আলিম প্রথম বর্ষে করিয়ে রেখেছেন। আমরা সকলে আমাদের অভিভাবকসহ গত ১১, ১২ ও ১৩ তারিখ ৩ দিন মাদ্রাসায় গিয়ে আবেদন বাতিল করতে জোর অনুরোধ জানালে অধ্যক্ষ আমাদের বলেন এটা বাতিল করা হবে না, তোমাদের যদি কিছু করার থাকে তাহলে করিও তোমাদের এখানে থাকতেই হবে।

এ বিষয়ে মাদ্রাসা অধ্যক্ষর কাছে জানতে চাইলে তার মোবাইল ফোনে একাধিক বার ফোন করেও তাকে পাওয়া যায় নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বলেন যদি ঘটনা সত্যি হয়ে থাকে তাহলে মাদ্রাসার অধ্যক্ষর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নিবার্হী অফিসার সুহৃদ সালেহীন বলেন মাদ্রাসার শিক্ষার্থীরা আমার কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে ঘটনার সত্যতা পাওয়া গেলে অধ্যক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..