বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

সংবিধানের কোথাও তত্ত্বাবধায়ক সরকারের কথা নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৫৯৩১ বার পঠিত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশে আইন আছে, সংবিধান আছে। যে সংবিধান অনুযায়ী আমরা চলছি সেই সংবিধানের কোথাও তত্ত্বাবধায়ক সরকারের কথা নেই। কাজেই তত্ত্বাবধায়ক সরকারের কোনো প্রশ্নই আসে না।

পৃথিবীর অন্য দেশগুলোতে যেভাবে নির্বাচন হয়, সেভাবেই আমাদের দেশে নির্বাচন হবে। নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেশবাসী প্রত্যাশা করে, আমরাও সেটা চাচ্ছি।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজশাহী পুলিশ লাইনসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের সংবিধান অনুযায়ী বিরোধী দলের মিছিল, মিটিং ও সমাবেশ করার অধিকার রয়েছে। তবে আন্দোলনের নামে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে দেশের প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং আগামীতেও হবে।

যতদিন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন বাংলাদেশ ততদিন আলোকিত থাকবে এবং এগিয়ে যাবে।

যারা তাকে নিয়ে বিদ্রূপ করে কথা বলে তারা বাংলাদেশের ভালো চায় না। নতুন প্রজন্মের কাছে প্রধানমন্ত্রী বলেছেন স্মার্ট বাংলাদেশ করবেন। আমরা যারা বেঁচে থাকব তারা স্মার্ট বাংলাদেশ দেখে যাব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এর আগে সকালে স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহীর বাঘায় আনসার ও ভিডিপি কার্যালয় উদ্বোধন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..